Notuner Kotha

চাঁদপুরে দলিল লিখক সমিতির সাধারন সম্পাদকের বিরুদ্ধে বিয়ের প্রলোভণে ধর্ষণ

চাঁদপুর দলিল লিখক সমিতির সাধারন সম্পাদকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরে দলিল লিখক সমিতি চাঁদপুর সদরের সাধারন সম্পাদক মো: খায়রুল ইসলাম বিল্লালের বিরুদ্বে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে,বলে অভিযোগ পাওয়া গেছে। বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধর্ষণ,অত:পর অন্ত:সত্বা ও প্রতারণার অভিযোগ এনে চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডের বাসিন্দা দলিল লেখক খায়রুল ইসলাম বিল্লালের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ঝুমা আক্তার (২৩) নামে এক যুবতি।

চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন, ধর্ষণের শিকার শহরের জেটিসি শ্রমিক কলোনীর আঃ মান্নানের মেয়ে ঝুমা আক্তার। মামলা নম্বর: ৫৯। চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক অপারেশ আব্দুর রব গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

চাঁদপুর মডেল মামলার বিবরনে জানা যায়, দলিল লিখক সমিতি চাঁদপুর সদরের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম বিল্লালের সাথে ঝুমা আক্তারের পরিচয়ের এক পর্যায়ে বিল্লাল তার স্ত্রী মারা গেছে এবং ঝুমাকে সে বিয়ে করবে বলে প্রস্তাব দেন। এর সূত্র ধরে তাদের মধ্যে অনেক দিন সম্পর্ক ছিলো। এমনকি দুজনের মধ্যে শারীরিক সম্পর্কের পরিনতি হয়। এক পর্যায়ে জুমা এ সম্পর্কের কারনে অন্ত:সত্বা হয়ে পড়ে। পরে যখন ঝুমা বিল্লালকে চাপ দেয় তাকে বিয়ে করার জন্যে, তখন সে টালবাহানা শুরু করে। এক পর্যায়ে ঝুমা জানতে পারে বিল্লালের দু’জন স্ত্রী বর্তমানে আছে। তখন সে বিল্লালের প্রতারণা বুঝতে পারে।

এরপর থেকে ঝুমা বিল্লালকে বিয়ের জন্যে চাপ দেয় তখন বিল্লাল সম্প্রতি ঝুমাকে একটি ঘরে নিয়ে আটকে রাখে জোরপূর্বক একটি সাদা কাগজে স্বাক্ষর করে নেয়। এর প্রতিকার পেতে ঝুমা আক্তার বৃহস্পতিবার চাঁদপুর মডেল থানায় এসে খায়রুল ইসলাম বিল্লালের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: নাসিম উদ্দিন বলেন, এ বিষয়ে থানায় মামরা দায়ের করা হয়েছে। তাকে গ্রেফতারের চেস্টা চলছে। তাকে আটকের পর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।