Notuner Kotha

চাঁদপুর মেডিকেল ও নার্সিং কলেজের অনুমোদনে নেতা-কর্মীদের আনন্দ মিছিল

চাঁদপুরের ডাকাতিয়া নদীর তীরে মনোরম পরিবেশে ১ হাজার ৩৭০ কোটি টাকা ব্যয়ে চাঁদপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং নার্সিং কলেজ স্থাপনের জন্য গৃহীত প্রকল্প প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে একনেক এর সভায় অনুমোদিত হয়েছে।

এদিকে এ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় শহরের নতুনবাজার জে এম সেন গুপ্ত রোডস্থ চাঁদপুরে শিক্ষামন্ত্রীর বাসভবনের সামনে থেকে সর্বস্তরের জনগণের অংশ গ্রহণে মিছিলটি বের হয়।

মিছিলটি শহরের নতুনবাজার মোড় হয়ে, ছায়াবানী রোড, চিত্রলেখার মোড়, শপথ চত্বর হয়ে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

এ সময় বক্তব্য দেন, চাঁদপুর মেডিকেল হাসপাতালের অধ্যক্ষ ডা. হারুনুর রশিদ, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট রনজিৎ রায় চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশ্বাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ হেলাল হোসাইন, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিপ্রা দাস, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, ঝন্টু দাস, সদস্য গনি গাজী, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াস, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান।

এ সময় জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ শাহাদাৎ হোসেন, ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এ কে এম মাহবুবুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির আন্তরিক প্রচেষ্টায় চাঁদপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং নার্সিং কলেজ স্থাপন হচ্ছে।

এছাড়া স্বাস্থ্য মন্ত্রণালয় ও পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী, সচিবসহ এই প্রকল্প প্রণয়নের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে চাঁদপুরবাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। চাঁদপুরের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে জেলাবাসীর প্রতি আহ্বান জানানো হয়।