Notuner Kotha

হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারি ব্যবসায়ী সমিতির নির্বাচনে ১২ জনের মনোনয়নপত্র সংগ্রহ

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে ৭ পদের বিপরীতে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। রোববার (৩ সেপ্টেম্বর) মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন পর্যন্ত প্রধান নির্বাচন কমিশনারের কাছ থেকে প্রার্থী ও প্রার্থীদের পে লোকজন মনোনয়নপত্র সংগ্রহ করেন।

শনিবার ও রোববার মনোনয়নপত্র সংগ্রহের দুই দিনে প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিক মনিরুজ্জামান বাবলুর কাছ থেকে সভাপতি পদে গাজী মো. বিল্লাল হোসেন ও ইউসুফ প্রধানীয়া সুমনের পে আব্দুল আউয়াল, সাধারণ সম্পাদক পদে মো. খোরশেদ আলম মিয়াজী ও মো. সাইফুল ইসলাম হীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে জানে আলম রাসেল ও মানিক হোসেন, কোষাধ্য পদে মো. আরিফ, দপ্তর সম্পাদক পদে মো. আব্দুল আউয়াল ও মো. আজাদ হোসেন, প্রচার সম্পাদক পদে সাইফুল ইসলাম ও মো. শফিকুল ইসলাম মিয়াজী, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে সজল দেবনাথ।

এদিকে ৭ পদের বিপরীতে ৫টি পদে দুইজন করে এবং ২টি পদে একজন করে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এর মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক ও প্রচার সম্পাদক পদে দুইজন করে এবং কোষাধ্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে একজন করে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এসময় নির্বাচন কমিশনের সদস্য সচিব সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ্ ও নির্বাচন কমিশনার মো. বিল্লাল হোসাইন পাটওয়ারীসহ প্রার্থী, তাদের সমর্থক এবং টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, তফসিল অনুযায়ী আজ ৪ সেপ্টেম্বর সোমবার বেলা ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সিলগালা খামে মনোনয়নপত্র দাখিল, আগামি ৫ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা হবে।

৬ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ এবং প্রতীক পাওয়ার পর থেকে ১৪ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীগণ নির্বাচনী প্রচার-প্রচারণা করবেন এবং ১৫ সেপ্টেম্বর নির্বাচনী সকল প্রচার-প্রচারণা বন্ধ থাকবে।

এরপর আগামি ১৬ সেপ্টেম্বর শনিবার হাজীগঞ্জ বাজারস্থ হোয়াইট হাউজে সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে একটানা ভোট গ্রহণ এবং ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।