• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৪ আগস্ট, ২০২৩

হাজীগঞ্জের বড়কুল পশ্চিম ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক কমিটি অনুমোদন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

জাতীয় শ্রমিক লীগ হাজীগঞ্জ উপজেলাধীন বড়কুল পশ্চিম ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ২৯ জুলাই (শনিবার) উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন রানা ও সাধারণ সম্পাদক গাজী শুকুর আলম আগামি তিন মাসের জন্য ২১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।

ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে পরামর্শক্রমে অনারারি ক্যাপ্টেন হাজী মো. শফিকুর রহমানকে আহবায়ক, মো. জসিমকে যুগ্ম আহবায়ক ও মো. শামীম মিজিকে সদস্য সচিব করে কমিটির অনুমোদন এবং নবগঠিত নেতৃবৃন্দকে কাউন্সিলের মাধ্যমে সকল ওয়ার্ড কমিটি গঠণ করার নির্দেশনা দেন উপজেলা নেতৃবৃন্দ।

এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের সার্বিক দিক-নির্দেশনায় ইউনিয়ন আওয়ামী লীগের সাথে ও পাশে থেকে তাদের সাংগঠনিক কার্যক্রম পরিচালনার নির্দেশ দেন উপজেলা নেতৃবৃন্দ।

নবগঠিত কমিটির সদস্যরা হলেন, মোজাম্মেল হক, তাজুল ইসলাম, বাবুল, জহিরুল হক, জাহাঙ্গীর আলম, মো. আবুল খায়ের, মো. বিল্লাল হোসেন, আলী নেওয়াজ, মো. হান্নান হাওলাদার, মো. ফারুক হোসেন, কুদ্দুছ, মনির হোসেন, মো. লিটন ভুইয়া, মো. আরিফ হোসেন, আ. ছোবহান, দুলাল দাস, হুমায়ুন ও সাহাব উদ্দিন।

এ দিকে শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন রানা ও সাধারণ সম্পাদক গাজী শুকুর আলম উপজেলা নবগঠিত বড়কুল পশ্চিম ইউনিয়ন শ্রমিক লীগের কমিটির সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে অতিথি হিসাবে উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও সাবেক ছাত্রনেতা জহিরুল ইসলাম মামুন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ হাসেম হাসু উপস্থিত ছিলেন।

এছাড়া বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. এমরান হোসেন ও আবুল বাসার, ধর্ম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নজু, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল বিশ্বাস, সহ-সভাপতি ইকবাল হোসেন ভুইয়া, ইউনিয়ন যুবলীগ লীগ নেতা মো. ইলিয়াছ হোসেন অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মনির হোসেন সাগর, সাংগঠনিক শেখ মনির, প্রচার সম্পাদক আজগর পাটওয়ারী, সদস্য মো. ইউছুফ পাটওয়ারী, কালচোঁ দণি ইউনিয়নের শ্রমিক লীগ যুগ্ম আহবায়ক রুশদী হাসান, বড়কুল পশ্চিম ইউনিয়ন শ্রমিক লীগ নেতা মোজাম্মেল হক দুলালসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!