Notuner Kotha

হাজীগঞ্জের রান্ধুনীমুড়া সপ্রাবি’র সভাপতি নির্বাচিত মোঃ মাহমুদ আহমেদ মিঠু মজুমদার

মোঃ মাহমুদ আহমেদ মিঠু মজুমদার

শাখাওয়াত হোসেন শামীম:
চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন ১১ নং ওয়ার্ডে অবস্থিত ৭৩ নং রান্ধুনীমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছে প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মাহমুদ আহমেদ মিঠু মজুমদার।

মোঃ মাহমুদ আহমেদ মিঠু মজুমদার হাজীগঞ্জ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ কবি জাকির হোসেন মজুমদারের বড় ছেলে।

মোঃ মাহমুদ আহমেদ মিঠু মজুমদার ঢাকা বিশ্ব বিদ্যালয়ের অধীনে রাষ্ট্রবিজ্ঞানের ডিগ্রি লাভ করে ধানমন্ডি ল কলেজ থেকে এলএলবি সম্পন্ন করেন।

মোঃ মাহমুদ আহমেদ মিঠু মজুমদার বর্তমানে চাঁদপুর পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ ডিগ্রী কলেজ পরিচালনা পরিষদের প্রতিষ্ঠাতা সদস্যের দায়িত্ব পালন করছেন।
তার বাড়ি হাজীগঞ্জ পৌরসভাধীন ১০ নং ওয়ার্ড রান্ধুনীমুড়া (মনিনাগ) মজুমদার বাড়ি।

সম্প্রতি অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গঠন কল্পে এক সভা সোমবার (২১ আগস্ট) সকালে অনুষ্ঠিত হয়।

এতে পৌর ১১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাদেকুজ্জামান মুন্সির সভাপতিত্বে ও ৭৩ নং রান্ধুনীমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা আক্তারের সঞ্চালনায় বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে সভাপতি নির্বাচনে মোঃ মজিবুর রহমান ৪ ভোট ও প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মাহমুদ আহমেদ মিঠু মজুমদার ৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন
বিদ্যালয়ের বিদ্যুৎ সাহী সদস্য উম্মে কুলসুম মুক্তা। এসময় হাজীগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা অফিসার আফতাবুল ইসলাম,মোঃ শাহজাহান, হাজীগঞ্জ উপজেলার শিক্ষা কমিটির সদস্য মুন্সী মোহাম্মদ মনির উপস্থিত ছিলেন।

এদিকে মোঃ মাহমুদ আহমেদ মিঠু মজুমদার সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা,অভিভাবক প্রতিনিধি ও এলাকাবাসী অভিনন্দন জানিয়েছেন।

মোঃ মাহমুদ আহমেদ মিঠু মজুমদার নতুন দায়িত্ব যেন ন্যায় নিষ্ঠা ভাবে পরিচালনা করতে পারেন সে জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেছেন। সে সাথে তিনি রান্ধুনীমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত হওয়ায় সর্বপ্রথম মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া জ্ঞাপন করেছেন। এবং হাজীগঞ্জ শাহরাস্তির নির্বাচনী এলাকা চাঁদপুর ৫ আসনের মাননীয় সংসদ সদস্য মহান মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তি বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার প্রাপ্ত মেজর অবঃ রফিকুল ইসলাম বীরউত্তম এমপি মহোদয়ের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এছাড়া নব নির্বাচিত সভাপতি মোঃ মাহমুদ আহমেদ মিঠু মজুমদার বলেন,অত্র বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের পড়ালেখার মানোন্নয়নে কাজ করবেন তিনি।এক্ষেত্রে সকলের আন্তরিকতা ও সহযোগীতা কামনা করেন সভাপতি মোঃ মাহমুদ আহমেদ মিঠু মজুমদার।