Notuner Kotha

কচুয়ার সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ে নতুন পরিচালনা কমিটির পরিচিতি সভা

বিশেষ প্রতিনিধি:
চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নতুন সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মাহবুব আলম এবং অন্যান্য সদস্যদের পরিচিত ও ৭ম শ্রের্নীর ক্লাস পার্টি পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ওই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নয়া সভাপতি মো: মাহবুব আলম বলেন, সকলের আন্তরিক প্রচেষ্টায় এ বিদ্যালয়ের লেখাপড়া তথা উন্নয়ন কাজ এগিয়ে নেবো। তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষার মান্নোয়নে সর্বদা আন্তরিক। আমি আমার সাধ্য অনুসারে বিদ্যালয়টি অন্যতম বিদ্যাপিঠে রূপান্তর করবো। তবে এক্ষেত্রে সম্মানিত শিক্ষকগন সরকারী নিয়ম মেনে চলবেন।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মাহবুবুর রহমান পাটওযারীর পরিচারনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন লিটন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, বাইছারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন, বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য এস.এম সালাউদ্দিন, ম্যানেজিং কমিটির সদস্য মো: জামাল হোসেন মোল্লা,স্থানীয় আওযামীলীগ নেতা মো. সাইদুররহমান ও পালাখাল মডেল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো.মোজাম্মেল তালুকদার প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নতুন সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মাহবুব আলম কে ফুলেল শুভেচ্ছা জানান প্রধান শিক্ষকসহ অন্যান্যরা।এসময় বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক,শিক্ষার্থীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।