• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ মার্চ, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৯ মার্চ, ২০২৩

আইইবি’র ঢাকা সেন্টারের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় প্রকৌ. মোহাম্মদ হোসাইনকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুৎ, জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের (পাওয়ার সেল) মহা-পরিচালক (ডিজি), ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউট বাংলাদেশ (আইইবি) এর ঢাকা সেন্টারের চেয়ারম্যান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও হাজীগঞ্জে কৃতি সন্তান প্রকৌ. মোহাম্মদ হোসাইনকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে।

ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউট বাংলাদেশ (আইইবি) এর ঢাকা সেন্টারের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সমাজসেবক মফিজুর রহমান পাটওয়ারীর সভাপতিত্বে শনিবার (১৮ মার্চ) বিকালে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের আহাম্মদপুর এতিমখানা মাঠে ইউনিয়নবাসীর পক্ষ থেকে এই নাগরিক সংবর্ধনা প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রোটারিয়ান সুরাইয়া তালুকদার, ইউপি চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, রাজনীতিবীদ মিজানুর রহমান সুমন, বিশিষ্ট ব্যবসায়ী মো. ইউনুছ, ইউপি সদস্য ফিরোজ আহমেদ হিরাসহ সকল ইউপি সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রাজ্জাক, ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. সুমন প্রমুখ।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী অলি উল্যাহ উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, শিক্ষক, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এদিন সকালে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক আনোয়ার হোসেন গাজীর জানাযা নামাজে অংশগ্রহণ করেন এবং সন্ধায় হাজীগঞ্জ পূর্ব বাজারে নাদিয়া ফানিচারের শো-রুম উদ্ভোধন করেন প্রকৌ. মোহাম্মদ হোসাইন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!