• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ মার্চ, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ মার্চ, ২০২৩

হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে যথাযোগ্য মর্যদায় জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোশারফ হোসেন জসিমের নেতৃত্বে শুক্রবার (১৭ মাচ) দিনের প্রথম প্রহরে কলেজ ক্যাম্পাসের বঙ্গবন্ধু ফুটোতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন শিক্ষক ও শিক্ষার্থীরা।

এরপর সকাল ১০টায় কলেজের হলরুমে কেক কাটা, আলোচনা সভা, মিলাদ, দোয়া ও মোনাজাত এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মো. মোশারফ হোসেন জসিম শিক্ষার্থীদের উদ্দেশ্যে মহান বিজয় দিবসের গুরুত্ব তুলে ধরেন।

সহকারী অধ্যাপক মো. হারুন অর রশিদের উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক ফাতেমা আক্তার, মল্লিকা রানী পাল, মো. মিজানুর রহমান, মো. ওমর ফারুক, স্বপন কুমার মজুমদার, হারুন অর রশিদ, মো. মজিবুর রহমান, রাশেদ গাজী, মুক্তার আহমেদসহ অন্যান্য শিক্ষক।

বক্তব্য শেষে মহান স্বাধীনতা সংগ্রামে সকল শহীদ ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত, জীবিত মুক্তিযোদ্ধাদের দীর্ঘায়ু ও সুস্থতা এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত এবং সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!