• ঢাকা
  • বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ২১ অক্টোবর, ২০২২

হাটিলা পশ্চিম ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির পরিচিত সভা ও আলোচনা সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো জহির হোসেন।
হাজীগঞ্জ উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির পরিচিত সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে পাতানিশ মুন্সি বাড়ির মসজিদ সংলগ্ন মাঠে এই পরিচিত সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরিচিত ও আলোচনা সভা ইউনিয়ন আহবায়ক কমিটির আহবায়ক মো. আ. কুদ্দুস মুন্সীর সভাপতিত্বে ও সদস্য সচিব মো. জসিম উদ্দিন কাঞ্চনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ রহিম পাটওয়ারী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম এ নাফের শাহ।

আলোচনা সভা অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইমাম হোসেন লিটন, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ডা. আ. সোবহান, রাজারগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি মো. মফিজুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য এম এ রহিম পাটওয়ারী বলেন, আপনারা আগামী দিনে আন্দোলনের জন্য প্রস্তুত হন। পুলিশ এবং আওয়ামীলীগের লোকদের ভয় পাওয়ার কিছু নেই। বিনপির আন্দোলনের চিত্র দেখে পুলিশ ও আওয়ামীলীগের লোকেরা দৌড় পালাইবে। এ জন্য আমাদের রাজপথ দখলে নিতে সকল ধরনের প্রস্তুতি নিতে হবে। তাহলেই আন্দোলন সফল হবে ইনশাআল্লাহ।

ওই সময় ইউনিয়ন যুবদলের সভাপতি মো. মনির হোসেন, সাধারণ সম্পাদক মো. কামাল হোসেনসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবদল, শ্রমিকদল, মৎস্যজীবিদলসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর