• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ অক্টোবর, ২০২২

চাঁদপুরের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সম্মামনা ক্রেস্ট গ্রহণ করলেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ। মঙ্গলবার সকালে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সেপ্টেম্বর মাসের শ্রেষ্ঠ অফিসার ইনর্চাজ হিসাবে তিনি পুলিশ সুপার মো. মিলন মাহমুদের হাত থেকে এ সম্মামনা ক্রেস্ট গ্রহণ করেন।
জানা গেছে, এদিন পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত অভিন্ন মানদন্ডের আলোকে সর্বাধিক নম্বর প্রাপ্ত এবং ভালো কাজের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ।
এছাড়াও জেলার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) হিসাবে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. ইউনুস মিয়া ও ভালো কাজের স্বীকৃতি সরূপ ওয়ারেন্ট তামিলে বিশেষ পুরষ্কার হিসাবে সম্মামনা ক্রেস্ট গ্রহণ করেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রেজাউল করিম। তারা পুলিশ সুপারের হাত থেকে সম্মামনা ক্রেস্ট গ্রহণ করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলামের উপস্থাপনায় এদিন পুলিশ লাইন্স, ড্রিলশেডে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভার শুরুতেই নিহত চাঁদপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেনের মৃত্যুতে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।
এরপর অভিন্ন মানদন্ডের আলোকে বিভিন্ন ক্যাটাগরিতে সেপ্টেম্বর মাসে সফলতা অর্জনকারী ও ভালো কাজের স্বীকৃতি সরূপ সকল কর্মকর্তা ও সদস্যের মাঝে সম্মামনা ক্রেস্ট প্রদান করা হয়। এরপর পুলিশ সুপার মো. মিলন মাহমুদ উপস্থিত অফিসার ও ফোর্সের উদ্দেশ্য দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

পুরষ্কার প্রদান শেষে সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীনসহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!