• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ১৩ আগস্ট, ২০২২

হাজীগঞ্জ ডিগ্রি কলেজে মোজাম্মেল হক চৌধুরীর প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ও জানাযা 

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক শিক্ষক, ইসলামের ইতিহাসের বিভাগের বিভাগীয় প্রধান ও উপজেলা বিএনপির সভাপতি, সহকারী অধ্যাপক মরহুম মোজাম্মেল হক চৌধুরী মোহনের জানাযা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১টায় কলেজ মাঠে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযার ইমামতি ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন, কলেজের সহকারী অধ্যাপক আনম মফিজুর রহমান।
এরপর অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদের সার্বিক ব্যবস্থাপনায় ফুলেল শুভেচ্ছার মাধ্যমে মরহুমের কপিনে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন কলেজ পরিচালনা পর্ষদ, শিক্ষক পরিষদ ও অধ্যয়নরত শিক্ষার্থীরা।
এর আগে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মমিনুল হক, কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ, পরিচালনা পর্ষদের সদস্য স্বপন কুমার পাল, শামসুজ্জামান মুন্সী।
সহকারী অধ্যাপক মোহাম্মদ মুযযাম্মেল হোসাইনের উপস্থাপনায় শিক্ষদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক মোহাম্মদ শহীদুল্লাহ্, মো. সেলিম, মোহাম্মদ মাকছুদুর রহমান ও মরহুমের ছেলে রায়হান সিদ্দিকী প্রমুখ।
এ সময় সহকারী অধ্যাপক মরহুম মোজাম্মেল হক চৌধুরী মোহনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান বক্তারা।
জানাযা ও স্মৃতিচারণকালে কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ও সাবেক কাউন্সিলর মো. শুকু মিয়া, মো. মজিবুর রহমান তালুকদার, উপাধ্যক্ষ মো. আনোয়ার উল্যাহ, মো. শাহজাহান সরকারসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর