Notuner Kotha

ফরিদগঞ্জে এমপিকে হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহুম্মদ শফিকুর রহমানকে হুমকি ও আশালিন মন্তব্য করার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের ব্যানারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

সোমবার বিকালে ফরিদগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হকের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে সিনেমা হল মার্কেটের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন পৌর মেয়র মাহফুজুল হক, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ হোসেন মিন্টু , আওয়ামী লীগ নেতা জিম এম তাবাচ্চুম, উপজেলা ছাত্র লীগের সাবেক সহসভাপতি হেলাল উদ্দিন, পৌর যুব লীগের সাবেক সভাপতি সজিব হোসেন, সাবেক সাধারণ সম্পাদক পাবেল পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম সুমন, সাইফুল ইসলাম, জসিম উদ্দিন, মাসুদ আলদ আয়াত প্রমুখ।

বক্তারা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বর্তমান সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানকে নিয়ে আশালিন মন্তব্য ও হুমকি দেয়ার ঘটনার প্রতিবাদ করেন। এসময় তারা অবিলম্বে উপজেলা কমিটি বাতিলসহ নতুন কমিটি গঠনের দাবী জানান। তা না হলে তারা বৃহত্তর আন্দোলনের ঘোষনা দেন।

উল্লেখ্য, গত ২০ জুলাই ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ দলের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান করে। সেই সভায় দলের বর্তমান এমপিকে নিয়ে দলের উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদক বিরূপ মন্তব্য করেন। যা পরদিন একটি স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়।