Notuner Kotha

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুলের ৭ শিক্ষার্থী সাময়িক বহিস্কার!

হাজীগঞ্জ মডেল সরকারি পাইলট হাইস্কুল এন্ড কলেজের সিনিয়র ও জুনিয়র গ্রুপের শিক্ষার্থীদের মারামারি ঘটনায় সাত শিক্ষার্থীকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

রোববার এক অভিভাবকের অভিযোগের ভিত্তিতে ওই ৭ শিক্ষার্থীকে সাময়িক বহিস্কার করা হয়। তবে শিক্ষার্থীদের আবেদন ও সন্তোষজনক জবাব দিলে এই সাময়িক বহিষ্কার তুলে নেয়া হবে বলে সংবাদকর্মীদের নিশ্চিত করেছেন অধ্যক্ষ মো. আবু ছাইদ।

জানা গেছে, আফতাব নামের এক শিক্ষার্থী অপর এক শিক্ষার্থীকে মুঠোফোনে উত্যক্ত করে আসছিল। এই ঘটনায় সিনিয়র বড় ভাই হিসেবে এসএসসি পরীার্থী মাহতাব ও তার সহপাঠীদের কাছে নালিশ দেয় ওই শিক্ষার্থী। এর ফলে সিনিয়র ও জুনিয়র গ্রুপের দুই দফা মারামারির ঘটনা ঘটে। পরে আফতাবের পরিবার বিষয়টি অধ্যক্ষের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বিষয়টি স্বীকার করে সংবাদকর্মীদের অধ্যক্ষ আবু ছাইদ জানান, অভিযোগের ভিত্তিতে এবং ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় ওই সাত শিক্ষার্থীকে সাময়িক বহিস্কার করা হয়েছে। তিনি বলেন, এ ঘটনার যেন বাড়াবাড়ি না হয়, সেজন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে। পরবর্তীতে তাদের পক্ষ থেকে লিখিত আবেদন ও সন্তোষজনক জবাব দিলে সাময়িক বহিস্কারের আদেশটি প্রত্যাহার করা হবে।