Notuner Kotha

ফরিদগঞ্জ প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

ফরিদগঞ্জ ব্যুরো ঃ

ফরিদগঞ্জ প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন অত্যান্ত সুচারু ভাবে সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার দিনব্যাপী পৃথক পৃথক অধিবেশনের মাধ্যমে শান্তিপূর্ন ভাবে সম্পূর্ন সতর্কতার সহিত সামাজিক দুরত্ব বজায় রেখে কার্যক্রম পরিচালনা করা হয়।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি। ১ম অধিবেশনে সংগঠনের কার্যক্রমের শুরুতে সদ্য প্রয়াত সাংবাদিক আবুল হাসনাত এর পরিবারের কাছে ফরিদগঞ্জ প্রেস ক্লাবের পক্ষ থেকে আর্থিক অনুদান তুলে দেন প্রধান অতিথি।
এ সময় প্রধান অতিথি বলেন, এই দূর্যোগকালীন সময়ে সংবাদ কর্মীদের গুরুত্ব অপরিসীম। সংবাদ কর্মীরা না থাকলে বর্তমান পরিস্থিতির অনেক কিছুই আমাদের অজানা থেকে যেত। সংবাদ কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মাঠে ময়দানে বিচরণ করে সংবাদ সংগ্রহ করে। তাই উপস্থিত সকল সংবাদ কর্মীদের উপজেলা প্রসাশনের পক্ষ থেকে অন্তরিক ধন্যবাদ জানাচিছ। এই মহামারী সময়ে ফরিদগঞ্জ প্রেস ক্লাব প্রয়াত একজন সংবাদ কর্মীর পরিবারের পাশে দাড়ানো এটি দৃষ্টান্ত হয়ে থাকবে। প্রত্যেকে নিজে সুস্থ্য থেকে পরিবারকে সুস্থ্য রাখতে খুবই সতর্কতার সহিত কাজ করার জন্য সকলের প্রতি অনুরোধ করেন প্রধান অতিথি।
২য় অধিবেশনে সভাপতি নুরুন্নবী নোমান নতুন কমিটি গঠন করার প্রস্তাব উপস্থাপন করেন। এতে সভাপতি পদে ২ জন ও সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থীতা ঘোষনা করেন। উভয় পদে সমঝোতার সুযোগ দিলেও প্রার্থীগন সমঝোতায় একমত না হওয়ায় উভয় পদে গোপন ব্যালটের মাধ্যমে ২২ জন ভোটার মূল্যবান রায় প্রদান করেন। আনন্দ ও টান টান উত্তেজনার মধ্যে গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভোট গননা শেষে ফলাফল ঘোষনা করেন সভাপতি। এতে সভাপতি পদে মোঃ কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক পদে আঃ ছোবহান লিটন কে বিজয়ী ঘোষনা করা হয়। এসময় সংগঠনের সকল সদস্য উপস্থিত ছিলেন।