Notuner Kotha

বাল্য বিয়ে বন্ধে সামাজিক আন্দোলনের পাশাপাশি জনসচেতনতা গড়ে তুলতে হবে : ওসি আলমগীর হোসেন রনি

স্টাফ রিপোর্টার:
বাল্য বিয়ে হলে মা ও সন্তান পুষ্টি রোগে ভুগবে। ১৮ বছরের পূর্বে কারো বিয়ে হতে দেয়া যাবে না। কোথাও বাল্য বিয়ের খবর পেলে পুলিশকে খবর দেয়ার আহবান জানিয়েছেন হাজীগঞ্জ থানা অফিসার ইনর্চাজ মো. আলমগীর হোসেন রনি।
রবিবার বিকালে হাজীগঞ্জ উপজেলার হাটিলা-টঙ্গিরপাড় ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে একটি জনকল্যাণমুলক, স্বেচ্ছাসেবী সংগঠন দিশারী সমাজ কল্যাণ সংস্থার আলোচনা সভায় জনসচেতনতামূলক সভার প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মাদক, বাল্যবিবাহ ও নারী নির্যাতন বিরোধী সভার আয়োজন করে সংস্থাটি।
তিনি আরো বলেন, এলাকার মাদক নির্মূলে দিশারীর ভূমিকা রাখতে হবে। ভালো ছেলেদের ছোট চুলের স্টাইল রাখতে হবে।
দিশারীর সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়ার উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আলী আশরাফ দুলাল, ৮নং হাটিলা ইউনিয়নের চেয়ারম্যান মো. জলিলুর রহমান দুলাল মির্জা, সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল মজুমদার, টঙ্গিরপাড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তাফাজ্জল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের আহবায়ক রাসেল হোসেন মজুমদার ও সাংবাদিক মনিরুজ্জামান বাবলু। সভায় সভাপতিত্ব করেন দিশারী সংস্থার সভাপতি কাজী মোসলেহ উদ্দীন মিশু।