Notuner Kotha

হাজীগঞ্জে লকডাউন অমান্য করায় ৯ ব্যবসা প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

বিনা কারণে বাজারে ঘুরাফেরা করায় এক নারীকে সাবধান করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া।

গাজী মহিনউদ্দিন॥

চাঁদপুরের হাজীগঞ্জে লকডাউন অমান্য করে নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া অন্য দোকান খোলা রাখায় ৯ দোকানদারকে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়াও হাজীগঞ্জের সাথে রামগঞ্জ ও ফরিদগঞ্জের যোগা-যোগ সড়ক বন্ধ করে সেখানে গাড়ী ও জনগণ চলাচল বন্ধ করে স্বেচ্ছাসেবী দিয়ে পাহাড়া বসানো হয়েছে।

আরো পড়ুন:করোনায় কেড়ে নিল আরও ৭ প্রাণ, নতুন আক্রান্ত ৩১২

রবিবার সকালে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়া বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা এ জরিমানা করেন। এ ছাড়াও বাজারে বিনা কারণে হাটাচলা করার দায়ে পথচারিদের সাবধান করেন।

আরো পড়ুন: থেমে নেই তিনি

১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু জানান, রামগঞ্জ, শাহরাস্তি ও ফরিদগঞ্জ উপজেলার সাথে হাজীগঞ্জের যোগাযোগ বন্ধ করে সেখানে স্বেচ্ছাসেবক পাহারা বসানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া স্যার এসে এর তদারকী করেছেন। রবিবার সকালে ডাটরার নয়খুনি এলাকায় এ পথ বন্ধ করা হয়।

আরো পড়ুন: “গভীর রাতে ঝড় বৃষ্টি উপেক্ষা করে ত্রাণ নিয়ে হাজির ওসি”

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়ার সাথে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি, অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুর রশিদ ও সেনাবাহিনীর একটি টিম তাকে সহযোগিতা করেন।