Notuner Kotha

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক হাজীগঞ্জের মাহবুব

গাজী মহিনউদ্দিন:
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কৃতি সন্তান মো. মাহবুব আলম। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের সাংবাদিক সমিতির অফিস কক্ষে এক নির্বাচন শেষে নতুন কমিটির ঘোষণা করেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ও প্রধান নির্বাচন কমিশনার খালেদ কুদ্দুস।

নতুন এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ‘দ্য ডেইলি স্টার’ প্রতিনিধি ও অর্থনীতি ৪৩তম ব্যাচের শিক্ষার্থী আসাদুজ্জামান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও ইতিহাস বিভাগ ৪৪তম ব্যাচের শিক্ষার্থী মাহবুব আলম।
মো. মাহবুব আলম হাজীগঞ্জ উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের প্রতাপুর আটিয়া বাড়ির মো. জালাল উদ্দিনের সন্তান। সে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নের পরপরই লেখা-লেখি এবং সাংবাদিকতা করে আসছেন। জাতীয় দৈনিক ইনকিলাব পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।
এছাড়াও সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাহুল এম ইউসুফ, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলানিউজ২৪.কমের আবির আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ দ্যা ডেইলি অবজার্ভারের তারেক আজীজ শ্রাবণ, দপ্তর ও প্রকাশনা সম্পাদক পদে বার্তা২৪.কমের রুদ্র আজাদ। কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন দ্য ডেইলি ক্যাম্পাসের বেলাল হোসেন, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ওসমান গনি রাসেল এবং বার্তা বাজারের প্রতিনিধি ইমরান হোসাইন হিমু।

নতুন কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন জাবিসাসের সাবেক কমিটি, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিসহ সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা।