Notuner Kotha

শাহরাস্তিতে বিয়ের প্রলোবনে শিক্ষার্থীকে টানা ধর্ষণ, ধর্ষক আটক

জামাল হোসেন॥

শাহরাস্তিতে বিয়ের প্রলোবনে এক শিক্ষার্থীকে দীর্ঘ দিন ধরে ধর্ষণ করে আসছে লম্পট গৃহশিক্ষক। এ ঘটনায় মামলা দায়েরের পর ধর্ষণের দায়ে গৃহশিক্ষক হুমায়ুন কবিরকে (১৯) আটক করেছে পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা যায়, স্থানীয় অক্সফোর্ড মডেল স্কুলের ৮ম শ্রেণির ছাত্রীকে (১৫) প্রাইভেট পড়াতেন ধর্ষক হুমায়ুনের বড় বোন। ওই সময় থেকেই ওই শিক্ষার্থীর উপর তার কুনজর পড়ে । এক পর্যায়ে তার সাথে সম্পর্ক গড়ে তোলে। পরবর্তী বিয়ের প্রলোভনে বিয়ের বিভিন্ন সময় ওই ছাত্রীকে ধর্ষণ করে। এক পর্যায়ে হুমায়ুনের বড় বোনের বিবাহ হয়ে গেলেও ওই ছাত্রীকে হুমায়ুন প্রাইভেট পড়াতেন। ওই সময় শিক্ষার্থীর সাথে পূর্বের শারিরীক সম্পর্কের ভিডিও দেখিয়ে তারে সাথে প্রায়ই শারিরীক সম্পর্ক স্থাপন করতো।
ইতোপূর্বে অবৈধ শারিরীক সম্পর্কের কারণে ও শিক্ষার্থী গর্ভবতী হয়ে পড়ে। ধর্ষক হুমায়ুন শিক্ষার্থীর সন্তান নষ্ট করে ফেলে।
বিষয়টি কিশোরি তার পরিবারের সদস্যদের জানালে তারা স্থানীয়দের অবগত করে ঘটনার উপযুক্ত বিচার দাবী করেন। স্থানীয় লোকজন কালক্ষেপন করায় কিশোরির দাদি বাদী হয়ে শাহরাস্তি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী-০৩) এর ৯ (১) ধারায় ধর্ষক হুমায়ুনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
ওই মামলার প্রেক্ষিতে থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আবদুল আউয়াল সঙ্গীয় ফোর্স শোরসাক এলাকা হতে ধর্ষক হুমায়ুনকে আটক করে।
ধর্ষণের শিকার কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মোঃ আবদুল আউয়াল জানান, কিশোরির পরিবারের পক্ষে মামলার পর ধর্ষককে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে।