Notuner Kotha

দেওয়ানকান্দি জামে মসজিদের উদ্যোগে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলার দেওয়ানকান্দি জামে মসজিদ ও এলাকাবাসীর উদ্যোগে শুক্রবার (১০ জানুয়ারী) ৩য় বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সমাজসেবক হাজী নুরুল ইসলাম দেওয়ানের সভাপতিত্বে ও দেওয়ানকান্দি জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মাওলানা আরিফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিশিষ্ট শিল্পপতি কাজী মিজানুর রহমান।
মাহফিলে প্রধান আলোচক হিসেবে তাসরিফ আনেন হযরত মাওলানা মুফতি আনোয়ার হোসেন আনসারী, হযরত মাওলানা মুফতি জয়নাল আবেদীন, হযরত মাওলানা তাজুল ইসলাম চাঁদপুরী।
ওয়াজ মাহফিলের প্রথম পর্বে বিশিষ্ট সমাজসেবক নাসির উদ্দিনের অর্থায়নে গ্রামের কোমলমতি শিশুদের নিয়ে হামদ নাত পরিবেশন করা হয়েছে এবং পুরস্কার বিতরণ করা হয়। এ সময় অতিথি হিসেবে উপস্থিত এডভোকেট জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা কাজী জীবন, কাজী গোলাম হোসেন, জয়নাল আবেদীন মেম্বার, গিয়াস উদ্দিন, আবুল কালাম সরদার, খোরশেদ আলম দেওয়ান, ডা. হযরত আলী, তাফাজ্জল হোসেন মেম্বার, মোহনপুর ইউনিয়ন সদস্য এবাদুল হক মৃধা, ফজলুল হক সহ গন্যমান্য ব্যক্তিগণ। আখেরী মোনাজাত শেষে তাবারুক বিতরণ করা হয়।