Notuner Kotha

হাজীগঞ্জ পৌর ৮নং ওয়ার্ড উপ-নির্বাচনে কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন

রেজাউল করিম নয়ন/গাজী মহিনউদ্দিন:
হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ড উপ-নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েছেন মো. দেলোয়ার হোসেন দেলু। আগামী ১৩ জানুয়ারী সোমবার এ ওয়ার্ডে উপ-নির্বাচনকে সামনে রেখে ভোটারদে দ্বারে দ্বারে ঘুরছেন তিনি। এ নির্বাচনে কাউন্সিলর পদে টেবিল ল্যাম্প প্রতীকে প্রার্থী হয়েছেন মো. দেলোয়ার হোসেন দেলু।
তিনি হাজীগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচনে ১৯৮৯ বৃহত্তর এ ওয়ার্ডে মোমবাতি প্রতীকে প্রার্থী হয়ে ছিলেন। এছাড়াও তিনি হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাবেক ৫নং ওয়ার্ড কমিশনার ছিলেন। এ ওয়ার্ডে উপ-নির্বাচনে দেলোয়ার হোসেন দেলু টেবিল ল্যাম্প প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করছেন।
নির্বাচনকে সামনে রেখে ৮নং ওয়ার্ড টোরাগড়ের বিভিন্ন পয়েন্ট ঘুরে ব্যাপক গণসংযোগ এবং ভোটারদের ভোটারদের দ্বারে দ্বারে ছুটে বেড়ান।
কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন বলেন, ভোটাররা আমাকে নির্বাচিত করলে সকল-সুযোগ সুবিধা সুষ্ঠ বন্টন করা হবে। এ ওয়ার্ডকে মাদকমক্ত করার জন্য নিরলস ভাবে কাজ করবো। পৌরসভার গুরুত্বপূর্ণ টোরাগড় ৮নং ওয়ার্ড। এ ওয়ার্ডে কোন ড্রেনেজ নেই। এই পানি নিষ্কাশনের উদ্যোগ নেওয়া হবে। এলাকার সামাজিক বিরোধ ও হয়রানিমূলক কর্মকান্ড থেকে নিস্তারে সম্মিলিত উদ্যোগ গ্রহণ করা হবে। গরীব অসহায় শিক্ষার্থীদের পড়ালেখায় সহযোগিতা করা হবে। এ ওয়ার্ডে প্রয়াত কাউন্সিরদের অসমাপ্ত কাজ সমাপ্ত করা হবে।
উল্লেখ, হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় ৮নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম মৃত্যুর পর উপ-নির্বাচনে বিজয়ী কাউন্সিলর মো. দুলাল কাজী শপথ নেওয়ার মাসখানেক পর মৃত্যু বরণ করায় আবারো এ ওয়ার্ডে উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন।