Notuner Kotha

প্রেমিককে খুশি করতে গিয়ে ইয়াবা সেবনে মৃত্যু বরণ করে সেই ছাত্রী

অনলাইন ডেস্ক:

কক্সবাজার আনন্দ ভ্রমনে গিয়ে প্রেমিককে খুশি করতে গিয়ে অতিরিক্ত ইয়াবা সেবনে মৃত্যু হয়েছে সেই ব্রিটিশ কাউন্সিলের এ লেভেলের ছাত্রীর। প্রেমিককে খুশি করতে কক্সবাজারে বেড়াতে যান রাজধানীর ধনাঢ্য পরিবারের মেয়ে স্বর্ণা রশিদ।
পরিবারের কাছ থেকে খালার বাসায় যাওয়ার অনুমতি নিয়ে ওই প্রেমিকসহ ছাত্রী বন্ধুদের নিয়ে হোটেলে উঠেন। প্রেমিকের অভিমান ভাঙাতে না পেরে বন্ধুদের সঙ্গে ইয়াবার আড্ডায় মেতে উঠেন। অতিরিক্ত ইয়াবা সেবনের কারণে তার মৃত্যু হয়। এ ঘটনায় স্বর্ণার সহপাঠী ও কথিত প্রেমিক ওয়ালী আহমদ খানকে গ্রেফতার করেছে পুলিশ। ওয়ালী আহমদ খান ঢাকার ২২ সিদ্ধেশ্বরী রোডের মনিমান টাওয়ারের বাসিন্দা আলী রেজা খানের ছেলে। পুলিশ তাকে সন্দেহজনক ধারায় শনিবার আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে পাঠিয়ে দেন।

উল্লেখ্য, স্বর্ণা রশিদ তার বন্ধু-বান্ধবের সাথে কক্সবাজারে বেড়াতে গিয়েছিলেন। তারা ছিলেন সংখ্যায় ১০/১১ জন। শুক্রবার সকালে কক্সবাজার পৌঁছে হোটেল জামান নামের একটি হোটেলে তারা কক্ষ ভাড়া নেন। বিকালে সৈকত ভ্রমণ শেষেই হোটেল কক্ষে ফিরে বন্ধু-বান্ধব সবাই বসে যান মাদক সেবনে। সন্ধ্যার পর পরই মাদকের ঘোরে হুঁশ হারিয়ে ফেলেন মেধাবী ছা’ত্রী স্বর্ণা রশিদ। তাকে নিয়ে যাওয়া হয় কক্সবাজার জে’লা সদর হাসপাতালের জরুরি বিভাগে। ব্যাপারটি নিয়ে তাৎক্ষণিক হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে স্বর্ণাকে হাসপাতালে নিয়ে আসা সহপাঠিদের অনেকেই পালিয়ে যান। তবে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হন ওয়ালী আহমদ খানকে। পরে বিষয়টি প্রকাশ পায়।