Notuner Kotha

মুক্তিযুদ্ধ মঞ্চের নেতার পিঠে ছুরিকাঘাত করা ছাত্রশিবিরের অর্থ সম্পাদকের ছবি ভাইরাল

অনলাইন ডেস্কঃ
ডাকসু ভিপি নূরুল হক নুরের অনুসারী এক যুবকের ভয়ংকর কিছু ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। ইসলামী ছাত্রশিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত যুবকের নাম সালেহ উদ্দিন সিফাত।
জানা গেছে, নারায়ণগঞ্জ জেলা ইসলামী ছাত্রশিবিরের অর্থ সম্পাদক (বায়তুল মালএর দায়িত্ব পালন করেছেন সালেহ উদ্দিন সিফাত। ভাইরাল হওয়া ছবিসমূহে সালেহ উদ্দিন সিফাতকে ছুরিচাপাতি  দেশীয় অস্ত্র হাতে দেখে ফেসবুকের অনেককে আঁতকে উঠতে দেখা গেছে। ফেসবুকে অনেকে প্রশ্ন করছেন সাধারন শিক্ষার্থীদের নাম ব্যবহার করে ভয়ংকর অস্ত্র হাতে পৈশাচিক চেহারায় কে এই যুবক?
ইতিপূর্বে জামায়াত শিবিরের নাশকতা  তান্ডবের ঘটনায় পুলিশের হাতে আটক হয়ে বেশ কয়েকদফা জেল খেটেছেন এই শিবির ক্যাডার। পরবর্তীতে আরো কিছু নাশকতার মামলায় ফেরারী আসামী হওয়ার পর নারায়ণগঞ্জ ত্যাগ করে রাজধানীতে এসে বসবাস শুরু করে শিবির ক্যাডার সালেহ উদ্দিন সিফাত। মুক্তিযোদ্ধা কোটা বিরোধী  আন্দোলনেও সক্রিয় ছিল ছাত্রশিবিরের এই ক্যাডার।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি সূত্র বলছেডাকসু ভিপি নূরুল হক নুরের দেহরক্ষী হিসাবে সার্বক্ষনিক দেখা যায় সিফাতকে। গত ১৭ ডিসেম্বর বিকেলে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাদের সাথে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীদের সংঘর্ষ চলাকালে সালেহ উদ্দিন সিফাতকে ছুরি হাতে দেখা গেছে। এসময় মুক্তিযুদ্ধ মঞ্চের এক নেতার পিঠে ছুরিকাঘাত করার অভিযোগও উঠে শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত নুরুল হক নুরের অনুসারী এই ক্যাডারের বিরুদ্ধে।