Notuner Kotha

হাজীগঞ্জে ৩ শতাধিক রোগিকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ডাঃ তানভির হায়দার চৌধুরী

নিজস্ব প্রতিনিধি॥
হাজীগঞ্জে বিনামূল্যে তিনশ রোগিকে চিকিৎসা সেবা দিলেন, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের অর্থোপেডিক্স বিশেষজ্ঞ এবং হাজীগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান, মরহুম বীরমুক্তিযোদ্ধা তাফাজ্জল হায়দার নসু চৌধুরীর সুযোগ্য সন্তান, ডা. তানভির হায়দার চৌধুরী। বুধবার দিনব্যাপী উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের স্থানীয় রামচন্দ্রপুর ভুঁইয়া একাডেমিতে তিনি এই চিকিৎসা সেবা প্রদান করেন।
প্রতিবছরের মতো এবারো মহান বিজয় দিবস উপলক্ষ্যে এবং জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় দরিদ্র, অসহায় ও দুস্থ রোগিদের বিনামূল্যে এই চিকিৎসা সেবা দিয়েছেন ডা. তানভির হায়দার চৌধুরী। এ সময় তিনি গুরুতর রোগিদের মধ্যে অনেকের বিনামূল্যে এবং অনেকের অর্ধেক ছাড়ে পরীক্ষা-নিরীক্ষার ব্যবস্থা করেন। এ ছাড়াও যাদের অপারেশন প্রয়োজন, তাদেরকে অপারেশনের ব্যবস্থা করবেন বলে তিনি জানান।
একুশে হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণষ্টিক সেন্টারের সার্বিক সহযোগিতায় এই অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্পে হাড়জোড়া, হাড়ভাঙ্গা, জয়েন্ট পেইন, বাতব্যথা, বিকলাঙ্গ রোগ, জন্মগত হাত-পা বাঁকাসহ অর্থোপেডিক্স ও ট্রমা সংকান্ত সকল রোগিদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মনির হোসেন গাজীসহ স্থানীয় রাজনৈতিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।