Notuner Kotha

হাজীগঞ্জে ইত্তেফাকের ৬৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শাখাওয়াত হোসেন শামীম:
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় দৈনিক ইত্তেফাকের ৬৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। মঙ্গলবার দুপুর ১২টায় হাজীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে র‌্যালী শেষে ই-সেন্টারে কেক কাটা হয়। প্রতিষ্ঠা বাষিকীর আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুউদ্দীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্ত (পিআইও) রেজাউল করিম। হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনিরের সভাপতিত্ব ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্য হাবিব উল্লাহ’র পরিচালনা করেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন দৈনিক ইত্তেফাকের হাজীগঞ্জ সংবাদদাতা শাখাওয়াত হোসেন শামীম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাংবাদিক ও চারুশিল্পী গাজী মো. সালাহউদ্দিন, সাপ্তাহিক আমার কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. কামাল হোসেন, সাপ্তাহিক মানবসমাজ পত্রিকার নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান বাবলু, দৈনিক আজকের দেশকন্ঠের সম্পাদক ও প্রকাশক এনায়েত মজুমদার, সাপ্তাহিক মানব খবরের সম্পাদক ও প্রকাশক মুনছুর আহম্মেদ বিপ্লব, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার হাজীগঞ্জ প্রতিনিধি মো. কবির আহমেদ, সাপ্তাহিক সকলের কন্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, দৈনিক সুদীপ্ত চাঁদপুরের সাইফুল ইসলাম, দৈনিক চাঁদপুর দিগন্তের হাজীগঞ্জ প্রতিনিধি আবু তাহের মেসবাহ, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার রেজাউল করিম নয়ন ও দৈনিক চাঁদপুর প্রবাহের মেহেদী হাছান প্রমুখ।