Notuner Kotha

চাঁদপুরে কোস্টগার্ডের অভিযানে ৫ কোটি টাকার কারেন্ট জাল জব্দ, আটক-১

চাঁদপুর, শনিবার, ২৩ নভেম্বর॥
চাঁদপুরে কোস্টগার্ডের অভিযানে ৫ কোটি টাকার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। সদর উপজেলার রাজরাজেশ^র ইউনিয়নের লক্ষ্মীরচর বাজারে অভিযান চালিয়ে ৫টি দোকান থেকে ২৫ লাখ ১০ হাজর মিটার অব্যবহৃত (নতুন) নিষিদ্ধ কারেন্টজাল জব্দ করে কোস্টগার্ড চাঁদপুর স্টেশন। কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এ এস এম লুৎফর রহমানের এ অভিযান পরিচালিত হয়।

শনিবার (২৩ নভেম্বর) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে এইসব কারেন্টজাল জব্দ করা হয়। এ সময় কারেন্টজাল ব্যবসার সাথে জড়িত মো. শুক্কুর আলী (২৫) নামে ব্যাক্তিকে আটক করা হয়।

আটককৃত ব্যাক্তিকে অভিযানে অংশগ্রহনকারী চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ ডালিম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করেন।

কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এ এস এম লুৎফর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাজারে অভিযান চালানো হয়। রাতে জব্দকৃত নিষিদ্ধ কারেন্টজালগুলো কোস্টগার্ড স্টেশনে এনে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

অভিযানের সময় কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার (সিনিয়র চীফ পেটি অফিসার) সৈয়দ দ্বীন ইসলাম, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ মাহবুব রশিদ ও রাজরাজেশ^র ইউনিয়ন ১নং ওয়ার্ড ইউপি সদস্য আলী আহম্মদ বকাউল।