Notuner Kotha

শাহরাস্তি পৌর ১নং ওয়ার্ডের কাজির কামতা বড় বাড়িতে উঠান বৈঠক

শাহরাস্তি প্রতিনিধিঃ

শাহরাস্তিতে মাদক, বাল্য-বিবাহ, চুরি ডাকাতি ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ সচেতনামূলক পৌর ১নং ওয়ার্ড কাজির কামতা বড় বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ৪ নভেম্বর দুপুরে কাজির কামতা বড় বাড়িতে শাহ্রাস্তি থানার আয়োজনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। পৌর কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর নূর মোঃ মোল্লার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম এলএলবি। এ সময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামলীগের আহ্বায়ক মোঃ আবুল বাসার, যুগ্ন আহ্বায়ক মোঃ মিজানুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ অহিদুর রহমান, মোঃ জামাল হোসেন সহ বাড়ি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উঠান বৈঠকে এলাকা বাসি ও বাড়ির লোকজন জানান কুক্ষাত চোর-ডাকাত, মাদক কারবারী আব্দুস সালাম গংদের অত্যাচার থেকে বাড়ি ও এলাকাবাসির জানমালের নিরাপত্তা চেয়ে উপস্থিত প্রধান অতিথি শাহ্রাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মহোদয়ের নিকট মুক্তির দাবী জানান। তারা আরো বলেন, এলাকায় বিভিন্ন অপকর্ম সহ মাদক চোরা কারবারী হতে মটোর সাইকেল চুরি সহ নারী শ্লিলতাহানী সহ বহু অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তাদেরকে বিভিন্ন মামলা-হামলা দিয়ে হয়রানি করতে থাকে।

এ ছাড়াও বাড়ির লোকদেরকে অসালিন আচরণ করতে থাকে। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের নিকট সু-দৃষ্টি কামনা করছে এলাকাবাসি। আলোচনা সভায় প্রধান অথিতি বক্তব্যে বলেন, মাদক, বাল্য-বিবাহ, চুরি ডাকাতি ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গীবাদ ও যানজট নিরোসন প্রতিরোধে সমাজের যত অন্যায় অপরাধ কাজ নির্মূল করতে আপনাদের সকলের সহযোগীতা একান্ত কাম্য। যার যার অবস্থান থেকে সকলে সকল অন্যায় কাজের প্রতিবাদ করতে সক্ষম হবেন। অন্যায়কে কখনো পশ্রয় দিবেন না। অন্যথায় আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তা নিয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।