শরীফুল ইসলাম:
চাঁদপুর আউটার স্টেডিয়ামে ৪৮তম গ্রীষ্মকালীন ফুটবল, হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে সমাপনী অনুষ্ঠানে জেলা স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে ৩ দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভূমি সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী।

তিনি তাঁর বক্তব্যে বলেন, খেলাধুলা জীবনের অঙ্গ। চাঁদপুর আউটার স্টেডিয়ামে যে খেলার এয়াজন করা হয়েছে, তা অসাধারণ খেলা। আমি ভুব ভালোভাবে খেলা উপভোগ করলাম। খেলাধুলা না থাকলে জীবনে প্রতিযোগিতরে মনোভাব সৃষ্টি হয় না। জীবনে বড় কিছু হতে হলে লেখাপড়া করতে হবে। তোমাদেরকে মনে রাখতে মা বাবা ও শিক্ষদের প্রতি সব সময় সম্মান প্রদর্শণ করতে হবে। পড়ালেখা এবং পখলাধংলার মাধমে জীবনে পয ৎুতিযোগিতা তৈরি হয়, তার মাধ্যমে অনেল দূর এগিয়ে যাওয়া যায়।

জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফি উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন।

জেলা শিক্ষা অফিসের গভেষনা কর্মকর্তা মো. মাসুদুল আলম ভূঁইয়ার পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার, উজ্জল হোসাইন, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহম্মদ হোসেন, গণি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অব্বাস উদ্দিন, চান্দ্রা ইমাম আলী উচ্চ স্মারক বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মুকবুল আহমেদ, চাঁদপুর দোকার মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, আক্কাছ আলী রেলওয়ে একাডেমীর প্রধান শিক্ষক গোফরান হোসেন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল প্রমুখ।

বালকদের ফুটবলের ফাইনালে ট্রাইবেকারে চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চেম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গণি আদর্শ উচ্চ বিদ্যালয়। সবশেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

Sharing is caring!