প্রেস বিজ্ঞপ্তিঃ

বিডিপি নিউজ ২৪ ডটকমের সহ-সম্পাদক হাসানুজ্জামানকে সভাপতি ও দূর্বার নিউজ টুয়েন্টিফোরডটকমের সম্পাদক মোঃ রুহুল আমিনকে সাধারণ সম্পাদক করে শাহরাস্তি অনলাইন প্রেসক্লাব গঠন করা হয়েছে।

সোমবার সকাল ১০ টায় উপজেলার ঠাকুর বাজারস্থ প্রেসক্লাবের অস্থায়ি কার্যালয়ে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটির উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ও কন্ঠভোটে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ দু’টিতে নির্বাচিত করা হয়েছে।

অন্যান্য পদ গুলো সকলের সন্মতি ও আলোচনার ভিত্তিতে বন্টন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি সাংবাদিক হাসানুজ্জামান বলেন, সময়ের স্রোতে পরিবর্তিত বাংলাদেশে কলম সৈনিকদের মেধাগত শক্তিকে আরও বেগবান করতে অনলাইনের বিকল্প নেই। এগিয়েছে দেশ এগিয়েছে জাতি আর পাশাপাশি এগিয়েছে গণমাধ্যমের গতি। আজ অনলাইন বিশ্বে পাল্লা দিয়ে পিছিয়ে নেই বাংলাদেশ। তথ্য প্রযুক্তি সমৃদ্ধ বাংলাদেশকে কোটি জনতার অনলাইন নির্ভরতায় উজ্জ্বল করেছে। আগামীর সমাজ ও রাষ্ট্রকে অনলাইন ভিত্তিক উন্নয়নে সবাইকে সার্বিক সহযোগিতার আহবান জানান তিনি।

ঘোষিত কমিটি নিন্মরূপঃ নবগঠিত প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো: মনিরুজ্জামান, সহ-সভাপতি আবু ইউসুফ লিংকন ও জাহাঙ্গীর আলম হৃদয়, যুগ্ন-সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান, সহ-সাধারন সম্পাদক মো: আমিনুল ইসলাম ও মোঃ হাসান আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক রকি চন্দ্র সাহা, সহ-সাংগঠনিক সম্পাদক মো: মাহমুদুল হাছান (০১), দপ্তর সম্পাদক মো: রাফিউ হাসান, সহ-দপ্তর সম্পাদক দ্বীন মোহাম্মাদ, অর্থ সম্পাদক আহসান হাবিব পাটওয়ারী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহ পরান শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমতিয়াজ সিদ্দিকী ত্বোহা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পলাশ চন্দ্র দাস, সম্মানিত সদস্য গন হলেন মো: মাহমুদুল হাচান (২), মো: মন্জুরুল আলম, মো: জাহিদুল ইসলাম, মো: শাহ পরান, মো: কবির হোসেন প্রমুখ।

Sharing is caring!