টলিউড অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের সাংসদ নুসরাত জাহানের সঙ্গে দারুণ বন্ধুত্ব আরেক অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। নুসরাত অন্তঃসত্ত্বা থাকার সময় তার সঙ্গে সময়ও কাটিয়েছেন শ্রাবন্তী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছিল। ঠিক এই সময়ে নুসরাতের প্রাক্তন সঙ্গী নিখিল জৈনের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে উঠেছে নতুন গুঞ্জন।

নুসরাতের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তীর ইনস্টাগ্রামের সব ছবিতেই টুকটাক লাইক দিতে শুরু করেন নিখিল। এবার নিখিল ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর ছবি শেয়ার করে গুঞ্জনের মোড় ঘুরিয়ে দিলেন

বুধবার (৮ সেপ্টেম্বর) প্রকাশ্যে সন্তানের বাবার সম্পর্কে স্পষ্ট বক্তব্য জানিয়েছেন নুসরাত জাহান। এরমধ্যে নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর ছবি শেয়ার নিয়ে নেটিজেনরা বলছেন, নিখিলও এবার অল্প অল্প করে শ্রাবন্তীর দিকে ঝুঁকছেন।

এক সংবাদমাধ্যমের তরফ থেকে নিখিলকে এই নিয়ে প্রশ্ন করা হলে নিখিল সরাসরি জানান, শ্রাবন্তী অনেক দিন থেকেই আমার ভাল বন্ধু। আমার কোম্পানির পোশাক শ্রাবন্তীর খুব ভাল লাগে। তাই শ্রাবন্তী নিজের ফটোশুটে এটি ব্যবহার করেছে। সেই কারণেই আমি ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর সেই পোশাক পরা ছবি দিয়েছি।

অন্যদিকে শ্রাবন্তীও এই ফটোশুটে পোশাকের ক্রেডিটে দিয়েছেন নিখিল জৈনের সংস্থার নাম। এমনকী, শ্রাবন্তীর এই ফটোশুটের সময়, যিনি শ্রাবন্তীকে সাজিয়েছেন সেই সন্দীপ ঘোষাল, নুসারত ও নিখিলের ঘনিষ্ঠ বন্ধু। নিখিল ও নুসরতের বিয়েতে তুরস্কতেও গিয়েছিলেন এই সন্দীপ।

Sharing is caring!