আমেরিকায় হাজীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন (ইউএসএ) ইন্ক’র বনভোজন ও মিলন মেলা সম্পন্ন

আমেরিকায় অবস্থানরত হাজীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন (ইউএসএ) ইন্ক কর্তৃক দিনব্যাপী আনন্দ উৎসবের মধ্যে দিয়ে বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের আহবায়ক আবুল বাসারের সভাপতিত্বে পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে গত সোমবার এই বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়।

কোরআন তেলওয়াত, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মো. আব্দুর রহমান।

সংগঠনের সদস্য আহনাফ আলম ও হাজীগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মামুনুর রহমান মজুমদারের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, বৃহত্তর কুমিল্লা সমিতির সাবেক সভাপতি ফিরোজ আলম পাটওয়ারী, রুপসী চাঁদপুর ফাউন্ডেশনের উপদেষ্ঠা মনির হোসেন মুন্সি, ইশহাক মজুমদার, সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম মাছুম ও লুৎফর রহমান চুন্নু, সাইফুল ইসলাম লিটন।

এ ছাড়াও বক্তব্য রাখেন, রুপসী চাঁদপুর ফাউন্ডেশন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এবং বনভোজন কমিটির আহবায়ক শাহাদাত মজুমদার ও সচিব মাসুদুর রহমান। বক্তারা সবাই হাজীগঞ্জ এবং আমেরিকায় বসবাসরত হাজীগঞ্জবাসীর জন্য ভবিষ্যতে একযোগে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত সবাই উন্মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন।

আলোচনা সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে আমেরিকায় হাজীগন্জবাসীর জন্য ২৫ টি কবরস্থান ক্রয় এবং হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর জন্য ১টা এ্যাম্বুলেন্স দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। পরিশেষে মহিলাদের বালিশ প্রতিযোগীতা ও স্বামী-স্ত্রী ডিম নিক্ষেপসহ অন্যান্য প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে এই বনভোজন ও আমেরিকায় বসবাসরত হাজীগঞ্জবাসীর মিলন মেলার সমাপ্ত করা হয়।

Sharing is caring!