হাইমচর ও মতলবে ২১ অগাস্ট গ্রেনেড হামলায় নিহত কুদ্দুছ পাটওয়ারী ও আতিক উল্যাহ স্মরণে শোকসভা

হাইমচর ও মতলবে ২১ অগাস্ট গ্রেনেড হামলায় নিহত কুদ্দুছ পাটওয়ারী ও আতিক উল্যাহ স্মরণে স্মরণসভা ২১ অগাস্ট গ্রেনেড হামলায় নিহত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুল কুদ্দুছ পাটওয়ারী ও আওয়ামী লীগকর্মী আতিক উল্যাহ সরকার স্মরণে চাঁদপুরের বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

২১ অগাস্ট গ্রেনেড হামলায় নিহত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুল কুদ্দুছ পাটওয়ারী স্মরণ সভায় যোগ দিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহিম চাঁদপুরে আসবেন। এদিন তাঁরা ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত হাইমচরের কুদ্দুছ পাটওয়ারীর স্মরণে আয়োজিত কর্মসূচিতে অংশ নেবেন। সকাল ১১টায় নেতৃবৃন্দ ঢাকা থেকে রওনা হয়ে দাউদকান্দি ও মতলব উত্তর হয়ে চাঁদপুর আসবেন।

এরপর বিকেলে নেতৃবৃন্দ হাইমচরে যাবেন এবং কুদ্দুছ পাটওয়ারীর গ্রামের বাড়িতে তাঁর কবরস্থানের পাশে তাঁর স্মরণে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেবেন।

অপরদিকে মতলব উত্তর উপজেলায় আতিক উল্যাহ সরকার স্মরণে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করবে।

স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুল কুদ্দুস হাইমচরের বাসিন্দা ও আওয়ামী লীগ সমর্থক আতিক উল্যাহ সরকার মতলব উত্তর উপজেলার বাসিন্দা ছিলেন।

২০০৪ সালের ২১ অগাস্ট ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলায় চাঁদপুরের বাসিন্দা এই দুজন নিহত হন।

Sharing is caring!