হাইমচরে ২’শ অসহায় ও দুস্থদের মাঝে মানবিক সহায়তা প্রদান করলেন এসপি

করোনা মহামারিতে কর্মহীন ও ভুক্তভোগী মানুষকে মানবিক সহায়তা বিতরণ করতে এবার নদী বেষ্টিত হাইমচর ছুটে গেলেন চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ। একই সাথে লকডাউন পরিস্থিতি সরেজমিন পরিদর্শন করেন জেলা পুলিশের এই শীর্ষ কর্মকর্তা।

সোমবার দুপুরে হাইমচর থানা প্রাঙ্গনে অসহায় ও দুস্থদের মাঝে মানবিক সহায়তা কার্যক্রমের সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, হাইমচর থানার ওসি মাহবুবুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সময় সংবাদের স্টাপ রিপোর্টার ফারুক আহমেদ, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক তালহা জুবায়ের প্রমুখ।

হাইমচর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, এ দিন উপজেলা প্রায় ২’শ মানুষকে মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, তেল ও লবন প্রদান করা হয়েছে।

পুলিশ সুপার জানান, বিট পুলিশিং সেবার মাধ্যমে থানা ভিত্তিক প্রত্যেকটা বিটে অতিদরিদ্র, কর্মহীন, দিনমজুর, রিকশা ও ভ্যানচালক, পরিবহন শ্রমিক এবং কৃষকসহ মহামারির ছোবলে ক্ষতিগ্রস্ত স্বল্প আয়ের মানুষের মাঝে মানবিক ত্রাণ সহায়তা পৌঁছে দিবে জেলা পুলিশ। মানুষ যাতে লকডাউন মেনে সহায়তা নিতে পারে এ জন্য প্রতিটি উপজেলায় তিনি নিজে উপস্থিত হয়ে এসব খাদ্য সহায়তা বিতরণ করছেন।

Sharing is caring!