কচুয়ায় নজরুল স্মৃতি সংসদের সভাপতি হাজী আবুল বাশারের আয়োজনে দোয়া ও মিলাদ

কচুয়া পৌরসভাধীন বালিয়াতলী গ্রামের কৃতিসন্তান, ১নং ওয়ার্ডের দুই বারের নির্বাচিত কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মরহুম নজরুল ইসলাম প্রধানের আত্মা মাগফিরাত কামনা করে দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মরহুমের নামে নজরুল ইসলাম স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক হাজী মো.আবুল বাশার প্রধানের আয়োজনে সামাজিক দরুত্ব বজায় রেখে দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় দোয়া মিলাদ মাহফিলে নজরুল স্মৃতি সংসদের উপদেষ্ঠা ও মরহুমের বড় ভাই মো.মনির হোসেন প্রধান,হাজী ইকবাল হোসেন,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো.সেলিম মিয়া,সাধারন সম্পাদক মো.নজরুল ইসলাম মিয়াজী,সমাজ সেবক মো.আব্দুল কাদের, ডা.মুকবুল হোসেন, নজরুল স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক মো.হাজী মোস্তফা কামাল, বিশিষ্ট সমাজ সেবক মো.আব্দুর রাজ্জাক মাস্টার, সুফিয়ান মাস্টার,হাবিবুর রহমান, নজরুল স্মৃতি সংসদের কোষাধ্যক্ষ মো.মোখলেছুর রহমানসহ নজরুল স্মৃতি সংসদের বিভিন্ন নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে দুই বারের নির্বাচিত কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মরহুম নজরুল ইসলাম প্রধানের আত্মা মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

Sharing is caring!