মোটরসাইকেল কেড়ে নিলো রাশেদের পরিবারের ঈদ আনন্দ

মোটরসাইকেল কেড়ে নিয়েছে রাশেদের পরিবারের ঈদ আনন্দ। ঈদে ঘুরতে গিয়ে  মোটরসাইকের দুর্ঘটনায় লাশ হলো রাশেদ (২০)। নিহতের পরিবারসহ পুরো গ্রামে বইছে শোকের ছায়া।

বুধবার দুপুরে দ্রুত গতিতে মোটর সাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনায় পতিত হয় রাশেদ। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায়। দুর্ঘটনাটি ঘটে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদপুরের হাজীগঞ্জের গোগরা এলাকায়। সে একই উপজেলার বাকিলা ইউনিয়নের রাধাসার ছৈয়াল বাড়ির শহীদ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, এ দিন বেলা দুইটার দিকে রাশেদ মোটর সাইকেল যোগে ঘুরতে বের হয়। ঘুরতে গিয়ে সে মোটরসাইকেলটিকে দ্রুত গতিতে চালাতে শুরু করে। দ্রুত গতির কারনে সড়কের পাশের একটি গাছের সাথে তার মোটরসাইকেলটি সজোরে আঘাত করে। এতে করে সে মারাত্বক আহত হয়। ঘটনার সাথে সাথে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজে রেফার করে। ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টার দিকে মারা যায় রাশেদ।

রাশেদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুৃফ পাটোয়ারী বলেন তার লাশ আনার জন্য আমি শাহবাগ থানার ওসির সাথে কথা বলেছি।

 হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ বলেন, সে দ্রুত গতিতে মোটর সাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে।

Sharing is caring!