চাঁদপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঠিকাদারের মৃত্যু

চট্টগ্রামের ঠিকাদার ও বিশিষ্ট ব্যবসায়ী মো. সোহেল হোসেন মারা গেছেন। বুধবার (২১ জুলাই) বিকালে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ (হার্ট এ্যাটাক) হয়ে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪১ বছর। তিনি স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিহত মো. সোহেল হোসেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার শ্রীকালীয়া গ্রামের বেপারী বাড়ির মৃত মো. আহছান উল্যাহ’র ছেলে। তিনি দীর্ঘদিন ধরে দেশের বানিজ্যিক রাজধানী চট্টগ্রামে ঠিকাদারী পেশার পাশাপাশি ব্যবসা করে আসছেন। আগামিকাল বৃহস্পতিবার সকালে নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

জানা গেছে, পরিবার ও নিকট আত্মীয়-স্বজনের সাথে পবিত্র ঈদুল আযহা পালনের উদ্দেশ্যে সম্প্রতি মো. সোহেল হোসেন নিজ বাড়িতে আসেন। ঈদের দিন (২১ জুলাই) বিকালে হঠাৎ করে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর পরিবারের লোকজন তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ দিকে মো. সোহেল হোসেনের মৃত্যুতে তার পরিবার, নিকট আত্মীয়-স্বজন ও এলাকায় শোকের ছায়া নেমে আসে। আগামিকাল বৃহস্পতিবার (২২ জুলাই) মরহুমের নিজ বাড়ি শ্রীকালীয়া গ্রামের বেপারী বাড়িতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

Sharing is caring!