হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপনের ঈদুল আজহার শুভেচ্ছা

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পৌরবাসীসহ ও দেশ- বিদেশের সকল শুভাকাঙ্খীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আ. স. ম মাহবুব উল আলম লিপন।

ঈদ শুভেচ্ছা বার্তায় মেয়র বলেন, কুরবানীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। এ ঈদ আমাদের ত্যাগের শিা দেয়। মুসলমানদের নিকট ঈদুল আজহা আনন্দের দিন। এ ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের জনকল্যাণমুখী কর্মকাণ্ডে অংশ নিয়ে বিভেদ-বৈষম্যহীন সুখী, সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলি। রাব্বুল আলামীন আমাদের সহায় হোন। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক’

পবিত্র ঈদুল আজহা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি এবং সৌহার্দ্যের বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে।’

তিনি আরো বলেন, যেহেতু করোনা সংকটের সময় আবারও ঈদুল আজহা আমাদের মাঝে এসেছে। আমরা যেনো সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করি।

পবিত্র ঈদ উল আজহা উপলে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য হাজীগঞ্জ পৌরসভা কতৃক নির্ধারিত এবং নির্দিষ্ট স্থানে সংরনের জন্য পৌরবসীকে বিনিত অনুরোধ করেছে। এবং নির্দিষ্ট কোন স্থানে সকলে স্বাস্থ্য বিধি মেনে কোরবানির পশু জবাই করার আহবান জানান।

Sharing is caring!