মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির ঈদ শুভেচ্ছা

হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পরিকল্পনা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল আজহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কর্মকাণ্ডে অংশ নিয়ে বিভেদ-বৈষম্যহীন সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ উপজেলা গড়ে তোলার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

রফিকুল ইসলাম বীরউত্তম এমপি দেশবাসী ও বিশ্বের সব মুসলিম জনগোষ্ঠীকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে বলেন, মহান আল্লাহর উদ্দেশে প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হজরত ইবরাহিম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।

তিনি বলেন, করোনা কালিন এই সময়ে প্রিয় বস্তুকে কোরবানী দেয়ার পাশা-পাশি অবশ্যই আপনার প্রতিবেশীর প্রতি খেয়ার রাখতে হবে। আমাদের যে সম্পদ রয়েছে সেই সম্পদ থেকে প্রতিবেশীকে যাথাসাধ্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে। হাজীগঞ্জ ও শাহরাস্তি বাসির সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা-ঈদ মোবারক।

Sharing is caring!