পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে ঈদুল আজহা ও করোনা মোকাবেলায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের মাঠে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭৫০জন অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণের উদ্ববোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে ও ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. রেজাউল করিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেব, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, ট্যাগ অফিসার ও সহকারি শিক্ষা অফিসার মো. অলিউল্লাহ, মতলব উত্তর উপজেলা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক আবদুর রব প্রধান, সাবেক আহ্বায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারি, ফরাজীকান্দি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. সালাউদ্দিন প্রধান, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজ, আওয়ামী লীগ নেতা খোকন মাষ্টার, হেলাল উদ্দিন সরকার।

ঈদের আগ মুহুর্তে এ চাল প্রাপ্তি তাদের ঈদ আনন্দকে করেছে আরো উচ্ছসিত। এমন অভিমত সুবিধাভোগীদের।

Sharing is caring!