শাহরাস্তি উপজেলার টামটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক, টামটা দক্ষিণ ইউপির সাবেক বিএনপি’র সভাপতি ও টামটা দক্ষিণ ইউপির সাবেক চেয়ারম্যান মাওলানা মুজাফফর হোসাইন (৭৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। রাত ২টায় টামটা শিকদার বাড়ি মরহুমের নিজ বাড়িতে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মাওলানা মোজাফফর হোসাইন টামটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দীর্ঘদিন যাবৎ প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এবং টামটা দক্ষিণ ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এবং দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে অত্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

আল্লাহ রাব্বুল আলামিন উনার জীবনের গুনাহ গুলো ক্ষমা করে নেকিতে পরিণত করুক। উনার কবরকে প্রশস্ত করুক । উনাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুক । শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ রব্বুল আলামীন তাদেরকে উত্তম ধৈর্য ধারণ করার তৌফিক দান করুক। মরহুমের জানাজা নামাজ ওই দিন ১২ জুন শনিবার বাদ আসর টামটা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা মরহুমের কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

Sharing is caring!