মতলব প্রতিনিধি:

মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ মতলব দক্ষিণ উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম এএইচএম গিয়াস উদ্দিনের স্মরণে শোক সভা ও দোয়ার আয়োজন করেছে মতলব পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

 ১৫ মার্চ উপজেলা আ’লীগের কার্যালয়ের সম্মুখে অনুষ্ঠিত শোক সভার সভাপতিত্ব করেন পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আওলাদ হোসেন লিটন।
সভায় পৌর আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার ও কাউন্সিরল মামুন মৃধার যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মরহুমের বড় ছেলে রিজওয়ানুল গিয়াস রিবেট, জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান, মতলব পৌর সভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক হানিফ চৌধুরী, আ’লীগ নেতা আবুল কালাম মিয়াজী, মতলব পৌর আ’লীগের সিনিয়র সহ সভাপতি সুকুমার ঘোষ, জেলা যুবলীগের সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বাদল নন্দী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক অ্যাডভোকেট শাহ আলম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান পারভেজ, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, সদস্য টুটুল পাটোয়ারী প্রমুখ।
এসময় মরহুমের সহধর্মীনি রত্না গিয়াস, আ’লীগের উপদেষ্টা মুকসুদা হোসেন কিরন, মরহুমের পরিবারবর্গ, উপজেলা ও পৌর আ’লীগ, যুবলীগ,ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

Sharing is caring!