• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২৭ নভেম্বর, ২০২১

কচুয়ায় কাউন্সিলর নজরুল ইসলাম নামের সড়ক উদ্বোধন মরহুমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
কচুয়ার কাউন্সিলর মরহুম নজরুল ইসলামের নামে সড়ক উদ্বোধন করছেন,পৌর মেয়র মো.নাজমুল আলম স্বপনসহ অতিথিবৃন্দ।

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥
কচুয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র, ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মরহুম নজরুল ইসলাম প্রধানের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর মরহুমের নিজ বাড়িতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। বিশিষ্ট সমাজ সেবক মরহুমের বড় ভাই মোঃ মনিরুল ইসলাম প্রধানের সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম হোসেন প্রধানের পরিচালনায় মরহুম নজরুল ইসলাম স্মৃতি স্মরণ করে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাজমুল আলম স্বপন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ জালাল প্রধান জালাল, বিশিষ্ট সমাজসেবক হাজী আব্দুর রহমান, জাকির হোসেন, অলিউল্লাহ, সিরাজুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, সমাজসেবক খোরশেদ আলম মিয়াজী, ছাত্রলীগ নেতা সাহিদুল ইসলাম বাদলসহ ১নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দোয়া মিলাদ ও স্মরণ সভা শেষে বালিয়াতলী গ্রামের নতুন একটি পাকা সড়ক মরহুম নজরুল ইসলামের নামে মোড়ক উন্মোচন করে শুভ উদ্বোধন করেন, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাজমুল আলম স্বপন। সড়ক উদ্বোধন শেষে মরহুম আত্ম-মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!