• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২৬ নভেম্বর, ২০২১

হাজীগঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি
হাজীগঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলে হাজীগঞ্জ পৌর যুবলীগের বর্ণাঢ্য আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেস সুজনের নেতৃত্বে পশ্চিম বাজার থেকে আনন্দ র‌্যালিটি শুরু হয়ে হাজীগঞ্জ বাজার প্রদক্ষিণ করে।

শুক্রবার বিকাল ৩টা থেকেই পৌরসভার বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে নেতা-কর্মীরা দলে দলে মিছিল নিয়ে হাজীগঞ্জ পশ্চিম বাজার বালুর মাঠে আসতে থাকে। র‌্যালিতে রং-বেরংয়ের ব্যানার ও ফেস্টুন, বিশাল বিশাল নৌকা নিয়ে স্লোগানে দেন নেতা-কর্মীরা।

আনন্দ র‌্যালি শেষে নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলালউদ্দিন মিয়াজী, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভুঁইয়া।

হাজীগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনের সভাপতিত্বে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদুর রহমান মজুমদার, কোষাধ্য ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মশিউর রহমান পাটওয়ারীসহ নেতৃবৃন্দ।

এসময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মো. বাবর, মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ হালী মাজী, বাবু ঝন্টু দাস, সদস্য মো. জাহাঙ্গীর হোসেন ও অরুপ কর্মকার, বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, সাধারণ সম্পাদক অমল কান্তি ধর, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মনির হোসেন মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হিটু, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ, সাধারণ সম্পাদক রাজন সাহা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ গাজী মোহনসহ উপজেলা আওয়ামী লীগ, জেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান বাস্তবায়নে ছিলেন, যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর কাজী মনির হোসেন, মাইনুদ্দিন মিয়াজী ও শাহআলম, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক জসিম চৌধুরী জনি, সদস্য আবু সুফিয়ান, মহিবুর রহমান খোকন, লিটন তালুকদার, আরিফ মজুমদার, রাশেদুল আলম, সোহেল রানা, মেহেদী আল জাবের, খায়রুল হাসান, সরোয়ার আলম রনিসহ পৌরসভার সকল ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!