• ঢাকা
  • মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২৫ নভেম্বর, ২০২১

কচুয়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরের কচুয়া বিশ্বরোড এলাকায় বিআরটিসির ঢাকাগামী বাস ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরো এক যাত্রী।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় বিশ্বরোড কড়ইয়া ডাক্তার বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কচুয়া উপজেলার দোহাটি গ্রামের রাজকুমার মজুমদারের মেয়ে উর্মি মজুমদার উমা (২৪), নিশ্চিন্তপুর গ্রামের আ. মান্নানের ছেলে সাদ্দাম সোহেন (৩৫) ও কাদলা গ্রামের সরকারি বাড়ীর মো. রিফাত (২৪)।

আহতরা হলেন- অটোরিকশার যাত্রী বালিয়াতলি গ্রামের মুখলেছুর রহমানের ছেলে মো. ইব্রাহীম (২৫) ও নিশ্চিন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে অটোরিকশা চালক মনির হোসেন (৩০)।

গুরুতর আহত চালক মনিরকে কচুয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত ইব্রাহীম উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় বাসিন্দারা জানান, সকালে বিআরটিসি বাসটি কচুয়া থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল এবং সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে হাজীগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হয়। ঘটনাস্থলে আসলে দ্রুতগামী অটোরিকশা বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা ধুমড়েমুচড়ে উল্টে যায় এবং ঘটনাস্থলে উমা, সাদ্দাম ও রিফাত নিহত হয়। চালক মনিরসহ যাত্রী ইব্রাহীম আহত হয়।

কচুয়া উপজেলা স্বাস্থ কর্মকর্তা মো. সালাহ উদ্দিন মাহমুদ বলেন, আহত দুই জনের মধ্যে মনির হোসেনের অবস্থার অবনতি হওয়ার কারণে কুমিল্লা মেডিকেলে রেফার করা হয়েছে। ইব্রাহীম চিকিৎসাধীন রয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ৩জনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বিআরটিসির বাসটি স্ট্যান্ডে আছে। ঘটনাটি তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!