• ঢাকা
  • বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২২ নভেম্বর, ২০২১

নতুন ক্রিকেট দল কিনলেন শাহরুখ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ক্রীড়া ডেস্ক:

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স ও ক্যারিবিয়ান ক্রিকেট লিগে ট্রিনবাগো নাইট রাইডার্স নামে দুটি দলের মালিক বলিউড বাদশা শাহরুখ খান। এবার আরও একটি টিম যুক্ত হচ্ছে তার মালিকানায়। দুবাইয়ের এমিরেটস ক্রিকেট বোর্ডের এমিরেটস টি-টোয়েন্টি লিগে নতুন ফ্র্যাঞ্চাইজি কিনেছেন তিনি।

ক্রিকেট বিশ্বে যেভাবে জনপ্রিয় হয়ে উঠছে, তাতে দুবাইয়ের এই টুর্নামেন্টেরও ভবিষ্যতে সফলতাই দেখতে পাচ্ছেন বিশেষজ্ঞরা। তাই বলা যায়, ঠিক জায়গাতেই তীর মেরেছেন শাহরুখ।

শোনা যাচ্ছে, শাহরুখ একা নন, মুম্বাই ইন্ডিয়ানসের মালকিন নিতা আম্বানিও এই নতুন লিগে দল কিনেছেন। এই দুই তারকা ছাড়াও দিল্লি ক্যাপিটালসের কিরণ কুমার গান্ধী এবং ফাইনান্সিয়াল সার্ভিসেস কোম্পানি ক্যাপ্রি গ্লোবালও দল কিনেছে এমিরেটস টি-টোয়েন্টি লিগে। চেন্নাই সুপার কিংসও দল কেনার চিন্তাভাবনা করছে।

এদিকে কিছুদিন আগেই শোনা গিয়েছিল, আইপিএলে একটি ক্রিকেট দল কিনতে চলেছেন তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বিসিসিআই ইতোমধ্যেই ঘোষণা করেছে ২০২২ সালে আইপিএলে আরও দুটি দল বাড়তে চলেছে। শোনা যাচ্ছে, তাদের মধ্যে একটি দল কেনার ইচ্ছা রয়েছে দীপবীরের।

প্রসঙ্গত, মাদককাণ্ডে ছেলে আরিয়ান খান গ্রেপ্তারের পর থেকেই বেশ চাপে ছিলেন শাহরুখ খান। ছেলেকে মুক্ত করতে এদিক সেদিক ছুটে বেড়িয়েছেন। ছেলে ঘরে না ফেরা পর্যন্ত কাজ থেকে বিরতি নেন কিং খান। বলা চলে, তার জীবন থমকে গিয়েছিল! তবে জামিনে মুক্ত হয়ে ছেলে ঘরে ফিরতেই আগের চেনা রূপে ফিরতে চলেছেন শাহরুখ। শুটিংয়ে ফিরছেন, মন দিচ্ছেন ব্যবসায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!