• ঢাকা
  • বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৮ নভেম্বর, ২০২১

হাজীগঞ্জে আরো ১৯ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আরো ১৯ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বুধবার পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের পঞ্চম দিনে রাজারগাঁও, বাকিলা, কালচোঁ উত্তর, কালচোঁ দক্ষিণ, বড়কুল পূর্ব, বড়কুল পশ্চিম, হাটিলা পশ্চিম, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের প্রার্থীরাসহ ১১টি ইউনিয়নে মোট ৫৫ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এ দিন রাজারগাঁও ইউনিয়ন থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত হাতপাখা প্রতীকের প্রার্থী মাওলানা আবুল হাশেম, বাকিলা ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান মিলন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত হাতপাখা প্রতীকের প্রার্থী মো. জামাল উদ্দিন, কালচোঁ উত্তর ইউনিয়ন থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত হাতপাখা প্রতীকের প্রার্থী এম.এ মতিন।

কালচোঁ দক্ষিণ ইউনিয়ন থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত হাতপাখা প্রতীকের প্রার্থী মাওলানা শাহাদাত হোসেন, হাজীগঞ্জ সদর ইউনিয়ন থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত হাতপাখা প্রতীকের প্রার্থী মাওলানা মোস্তাফিজুর রহমান, স্বতন্ত্র প্রার্থী শরীফুল ইসলাম গাজী, নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মাহতাব হোসেন সবুজ।

বড়কুল পূর্ব ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও বর্তমান চেয়ারম্যান কবির হোসেন মিয়াজী, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত হাতপাখা প্রতীকের প্রার্থী বীরমুক্তিযোদ্ধা ক্বারী আব্দুল হামিদ, বড়কুল পশ্চিম ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ আবুল হাসেম, হাটিলা পূর্ব ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও বর্তমান চেয়ারম্যান জলিলুর রহমান মির্জা দুলাল, এ.এস.এম রাছেল মজুমদার।

গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন বেলাল, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত হাতপাখা প্রতীকের প্রার্থী মাওলানা কাউসার হোসেন, হাটিলা পশ্চিম ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন লিটু, নাজমুল হক পাটওয়ারী রাসেল, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত হাতপাখা প্রতীকের প্রার্থী মো. ইয়াছিন মনির, স্বতন্ত্র প্রার্থী মাসুদ আলম খাঁন।

এই ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজারগাঁও, কালচোঁ উত্তর ও কালচোঁ দক্ষিণ ইউনিয়নে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করছেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান এবং হাজীগঞ্জ সদর, হাটিলা পূর্ব ও হাটিলা পশ্চিম ইউনিয়নে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা।

বড়কুল পূর্ব, গন্ধর্ব্যপুর উত্তর ও গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে উপজেলা প্রকৌশলী মো. রেজওয়ানুর রহমান এবং বাকিলা ও বড়কুল পশ্চিম ইউনিয়নে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো. জুলফিকার আলী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর