• ঢাকা
  • বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১১ নভেম্বর, ২০২১

হাজীগঞ্জ স্বর্ণকলি হাইস্কুলের জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় হাজীগঞ্জ পৌরসভাধীন স্বর্ণকলি হাইস্কুলে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, স্বর্ণকলি কেজি স্কুলের অধ্যক্ষ মো. সিরাজুন্নবী।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বিদ্যালয়ের পরিচালক ও হাজীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন এবং ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী কবির হোসেন কাজীকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে সংবর্ধনা দেয়া হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন, স্বর্ণকলি হাই স্কুলের প্রধান শিক্ষক মো. মহিবুর রহমান।

এরপর পরীক্ষার্থীদের সফলতা কামনা করে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন,সংবর্ধিত অতিথিসহ বিদ্যালয়ের পরিচালক আকবর হোসেন মৃধা, মো. আবুল হাশেম ভুঁইয়া, শাহজাহান তালুকদার, মোহাম্মদ হাবীব উল্যাহ্ প্রমুখ। বক্তব্য শেষে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত করা হয়।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শাহীন বিন সাঈদের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত আশিকুর রহমান। অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের পরিচালক মিজানুর রহমান ভুইয়া, মো. কুদ্দুসুর রহমান, মোহাম্মদ শহীদ উল্যাহ্, প্রাক্তণ শিক্ষক উম্মে হানী মুক্তা প্রমুখ।

সহকারী প্রধান শিক্ষক মো. আলী আশ্রাফের পরিচালনায় অনুষ্ঠানে সহকারী শিক্ষক মো. এমরান হোসেন, মো. জসিম উদ্দিন, মো. আসাদুজ্জামান রনি, শেফালী আক্তার ও পারভীন আক্তারসহ অন্যান্য অতিথি, শিক্ষক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক, পরীক্ষার্থী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর