• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ অক্টোবর, ২০২১
সর্বশেষ আপডেট : ৩০ অক্টোবর, ২০২১

হাজীগঞ্জে পদ্মা ব্যাংকের গ্রাহক সমাবেশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ উল্যাহ বুলবুল:

চাঁদপুরের হাজীগঞ্জে পদ্মা ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে ব্যাংকের হাজীগঞ্জ শাখায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. ফয়সাল আহমেদ।

তিনি বলেন, শুধুমাত্র গ্রাহকদের আস্থাকে পুঁজি করে ঘুরে দাঁড়িয়ে ভালোর পথে হাঁটছে চতুর্থ প্রজন্মের আর্থিক এই প্রতিষ্ঠানটি। আমরা গ্রাহকের আর্থিক নিরাপত্তা নিশ্চিতকরণে প্রতিশ্রুতিবদ্ধ। বর্তমানে আপনাদের আস্থা ও ভালোবাসায় পদ্মা ব্যাংক এগিয়ে যাচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ব্যাংকের ইভিপি মো. শরিফুল ইসলাম, ইভিপি ও রাজধানীর গুলশান শাখার ব্যবস্থাপক সাব্বির আহমেদ সায়েম, এফএভিপি ও কুমিল্লা জোনের হেড মোসলেহ উদ্দিন খুশবু, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো. আতাউর রহমানের সভা-প্রধানে অনুষ্ঠিত সমাবেশে গ্রাহকদের পে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ প্রেসকাবের সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী আওলাদ হোসেন, দীলিপ কুমার সাহা, শামসুজ্জামান মুন্সী, জাহিদুর রহমান জাহিদ, পারভীন আক্তার, আবু তাহের ও রাবেয়া কবির প্রমুখ।

সহকারী ব্যবস্থাপক ফয়সাল আহমেদের উপস্থাপনায় সমাবেশের শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াত করেন, মাওলানা মো. গোলাম জিলানী। এ সময় ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও প্রায় দুই শতাধিক গ্রাহক উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অর্থনীতি এর আরও খবর
error: Content is protected !!