• ঢাকা
  • বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ অক্টোবর, ২০২১
সর্বশেষ আপডেট : ২৮ অক্টোবর, ২০২১

পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় বিজেপি নেত্রীর মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ভারতের পশ্চিমবঙ্গের এক বিজেপির নেত্রী সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। কলকাতা পৌরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও বিজেপির ওয়ার্ড কো-অর্ডিনেটর তিস্তা বিশ্বাস। ২০১৫ সালে তিনি বিজেপি থেকে ৮৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

পড়াশোনার পাশাপাশি সক্রিয় রাজনীতিতে যোগ দিয়েছিলেন। কলেজ থেকে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ হারালেন। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি তার স্বামী ও মেয়ে।

টুইটে শোক প্রকাশ করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলীয় নেতা শুভেন্দু অধিকারী।

জানা গেছে, সকালে নিজেদের গাড়ি চেপে পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়ায় যান তিনি। সঙ্গে ছিলেন স্বামী ও মেয়েও।

হেঁড়িয়া কলেজ থেকে এমএড পাস করেছিলেন বিজেপির ওয়ার্ড-অর্ডিনেটর। তারই সার্টিফিকেট আনতে গিয়েছিলেন কলেজে। ফেরার পথে দুর্ঘটনা ঘটে। হেঁড়িয়া থেকে ৪১ নম্বর জাতীয় সড়ক ধরে কলকাতায় ফিরছিলেন। গাড়ি চালাচ্ছিলেন তার স্বামী। সামনের সিটে মেয়ে, আর পেছনে বসেছিলেন তিস্তা।

রাস্তার পাশে খারাপ হয়ে গিয়েছিল একটি লরি। সেই লরি দেখে আচমকা ব্রেক করে যখন গাড়ি দাঁড় করানো হয়, তখন পেছন থেকে সজোরে ধাক্কা মারে একটি ট্যাঙ্কার। দুর্ঘটনার পর স্থানীয়রা তিস্তা, তার স্বামী ও মেয়েকে উদ্ধার করে নিয়ে স্থানীয় জেলা হাসপাতালে পাঠায়। সেখানেই তিস্তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। স্বামী ও মেয়ের আঘাতও গুরুতর। চিকিৎসা চলছে দুজনের।

খবর পেয়ে মৃতের বাড়িতে যান তৃণমূল বিধায়ক দেবাশিষ কুমার, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তারা। বৃহস্পতিবার দেহ আনা হবে কলকাতায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন