• ঢাকা
  • বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৭ অক্টোবর, ২০২১

ফরিদগঞ্জে জাতীয় পার্টির দোয়া অনুষ্ঠান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি :

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলনের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার জাতীয় পার্টির নতুন দলীয় অফিস উদ্বোধন, সদ্য প্রয়াত জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু এবং নুতন মহাসচিব হিসেবে মজিবুল হক চুন্নু দায়িত্ব গ্রহণ করায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার (১৭ অক্টোবর) সকালে ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়াল মিয়াজীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সাউদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় কমিটির সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মো: হারুন অর রশিদ ।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির উপজেলা কমিটির সাবেক সম্পাদক আলী আহাম্মদ, নিজামুল হক লিটন, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি অহিদুজ্জামান, পৌর জাতীয় পার্টি নেতা মামুন হোসেন রনি, যুব সংহতির উপজেলা কমিটির সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক স্বপন পাটওয়ারী, যুবনেতা ইব্রাহিম খলিল প্রমুখ।

আলোচনা শেষে সদ্য প্রয়াত জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু এবং নুতন মহাসচিব হিসেবে মজিবুল হক চুন্নু দায়িত্ব গ্রহণ করায় দোয়া ও মুনাজাত করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর