• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ অক্টোবর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৬ অক্টোবর, ২০২১

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূলের বর্ধিত সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি :

মতলব উত্তরের মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) সকালে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হাওলাদারের পরিচালনায় সভায় ইউপি নির্বাচন-২০২১ইং চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নেতা কাজী মিজানুর রহমান, এডভোকেট সেলিম মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রধান, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হাওলাদার ও স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহজালাল মাস্টার প্রত্যেকে প্রার্থী ঘোষণা করলে সেখানে শুধু শাহজালাল মাস্টার ছাড়া সবার প্রস্তাবকারী ও সমর্থনকারী দাঁড়িয়ে নিজ নিজ প্রার্থীর পক্ষে সমর্থন জানায়।

সভা শেষে কাজী মিজানুর রহমান সাংবাদিকদের সাথে মতবিনমিয় করেন। এ সময় তিনি দলের যেকোন সিদ্ধান্ত মেনে নিয়ে নৌকার বিজযের জন্য কাজ করবেন।

উক্ত তালিকা উপজেলা, জেলা ও কেন্দ্রে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হাওলাদার।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট সেলিম মিয়া সকলের কাছে দোয়া ও সমর্থন চান। তিনি ছাড়া অন্যকোন প্রার্থী যদি নৌকা প্রতিক পান তার পক্ষে কাজ করার অঙ্গীকার করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!